অনলাইনে ডাক্তারের পরামর্শ গ্রহণের পদ্ধতি

অনলাইনে ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে উপরের ফরমটি পূর্ণ করে SUBMIT বাটনে ক্লিক করুণ । তখন আর একটি ফরম আসবে সেখানে দেওয়া প্রশ্ন গুলির উত্তর টিক মার্ক করুণ । ১ম পাতার প্রশ্নের উত্তর গুলি দেওয়া হয়ে গেলে NEXT বাটন চেপে পরের পাতায় যান এবং এক এক করে সকল প্রশ্নের উত্তর টিক মার্ক করতে থাকুন । একদম শেষের পাতায় আপনার কোন টেস্ট করা থাকলে তার ছবি সংযুক্ত করার অপশন দেখতে পাবেন । এছাড়া সেখানে আপনি আপনার পূর্বের ডাক্তারের প্রেসক্রিপশন ও আক্রান্ত স্থানের ছবি ও আপলোড করতে পারবেন ।
সকল প্রশ্নের উত্তর প্রদান করলে ডাক্তারের আপনার অবস্থা ও ভিতরকার সমস্যা বুঝতে ও আপনাকে সঠিক চিকিৎসা পরামর্শ প্রদান করতে সহজ হবে । তাই সকল প্রশ্নের উত্তর টিক মার্ক দিয়ে উত্তর দেবেন ।
অনলাইনে ডাক্তারের পরামর্শ গ্রহণের ফিঃ ২০০ টাকা । আমাদের থেকে ওষুধ গ্রহন করলে কুরিয়ার এর মাধ্যমে আপনার ওষুধ আপনার বাসায় পৌঁছে যাবে ( ওষুধের ফি আলাদা প্রদান করতে হবে । আপনি চাইলে অনলাইনে শুধু প্রেসক্রিপশন নিয়ে ফার্মেসী থেকে ও ওষুধ সংগ্রহ করতে পারবেন ) । ঢাকার ভিতর ওষুধ কুরিয়ারের মাধ্যমে প্রেরণের ফি ৬৫ টাকা । ঢাকার বাইরের ১৫০ টাকা ।
আপনার সকল তথ্য অনলাইনে প্রদানের পর ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করতে বিকাশের মাধ্যমে ফি (২০০ টাকা ) সেন্ড মানি এর মাধ্যমে জমা দিন এই নাম্বারে ( বিকাশ পারসোনাল নং- ০১৯১৪২২০৫৫০ ) । যে কোন জরুরী প্রয়োজনে কল করুণ এই নাম্বারে ০১৬১৬ ৫৬৭ ৫৬৭ । আমাদের WhatsApp নাম্বার ০১৬১৬ ৫৬৭ ৫৬৭ ।