অনলাইনে টেলি-মেডিসিন সেবা প্রদান করছে ফ্যামিলি কেয়ার হোমিওপ্যাথিক ক্লিনিক যা রোগীদের সেবা গ্রহণ পদ্ধতিকে আরও সহজ করছে । কোভিড-১৯ মহামারির সময়ে ডাক্তার রোগী সরাসরি সাক্ষাৎ ডাক্তার ও রোগী উভয়ের জন্যই স্বাস্থ্য ঝুকি বৃদ্ধি করছে । তাই এই সময়ে টেলিমেডিসিন সেবা বেশ জনপ্রিয় হয়ে উঠেছে । এর মাধ্যমে রোগীরা বাড়িতে বসে অনলাইনে বিশেষজ্ঞ ডাক্তার এর পরামর্শ গ্রহণ করতে পারছে ।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পূর্ব থেকেই ডাক্তার সায়মা রেজোয়ানা ও তার সহযোগী বিশেষজ্ঞগণ অনলাইনে চিকিৎসা পরামর্শ প্রদান করে আসছিলেন । কিন্তু কভিড-১৯ মহামারির সময়ে এই সেবাটি বেশ জনপ্রিয় হয়ে ওঠে । যে কেউ www.drsaymarezoyana.com ওয়েব সাইটে গিয়ে ডাক্তারেরে অ্যাপয়েন্টমেন্ট নিয়ে অনলাইনে চিকিৎসা পরামর্শ ও কুরিয়ারের মাধ্যমে বাড়িতে ওষুধ গ্রহণ করতে পারছেন ।

“অনলাইনে টেলি-মেডিসিন সেবা দিন বা দিন আরও জনপ্রিয় হবে বলে বিশেসজ্ঞদের অভিমত । “

অনলাইনে ডাক্তারের পরামর্শ গ্রহণের পদ্ধতি:-

অনলাইনে ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে এই ( https://drsaymarezoyana.com/bangla/appointment/ ) লিঙ্কে গিয়ে ফরমটি পূর্ণ করে SUBMIT বাটনে ক্লিক করুণ । তখন আর একটি ফরম আসবে সেখানে দেওয়া প্রশ্ন গুলির উত্তর টিক মার্ক করুণ ।

১ম পাতার প্রশ্নের উত্তর গুলি দেওয়া হয়ে গেলে NEXT বাটন চেপে পরের পাতায় যান এবং এক এক করে সকল প্রশ্নের উত্তর টিক মার্ক করতে থাকুন । একদম শেষের পাতায় আপনার কোন টেস্ট পূর্বে করা থাকলে তার ছবি সংযুক্ত করার অপশন দেখতে পাবেন । এছাড়া সেখানে আপনি আপনার পূর্বের ডাক্তারের প্রেসক্রিপশন ও আক্রান্ত স্থানের ছবি ও আপলোড করতে পারবেন ।

সকল প্রশ্নের উত্তর প্রদান করলে ডাক্তারের আপনার অবস্থা ও ভিতরকার সমস্যা বুঝতে ও আপনাকে সঠিক চিকিৎসা পরামর্শ প্রদান করতে সহজ হবে । তাই সকল প্রশ্নের উত্তর টিক মার্ক দিয়ে উত্তর দেবেন ।

অনলাইনে ডাক্তারের পরামর্শ গ্রহণের ফিঃ ২০০ টাকা । আমাদের থেকে ওষুধ গ্রহন করলে কুরিয়ার এর মাধ্যমে আপনার ওষুধ আপনার বাসায় পৌঁছে যাবে ( ওষুধের ফি আলাদা প্রদান করতে হবে । আপনি চাইলে অনলাইনে শুধু প্রেসক্রিপশন নিয়ে ফার্মেসী থেকে ও ওষুধ সংগ্রহ করতে পারবেন ) ।

ঢাকার ভিতর ওষুধ কুরিয়ারের মাধ্যমে প্রেরণের ফি ৬৫ টাকা । ঢাকার বাইরের ১৫০ টাকা ।

আপনার সকল তথ্য অনলাইনে প্রদানের পর ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করতে বিকাশের মাধ্যমে ফি (২০০ টাকা ) সেন্ড মানি এর মাধ্যমে জমা দিন এই নাম্বারে ( বিকাশ পারসোনাল নং- ০১৯১৪২২০৫৫০ ) ।

যে কোন জরুরী প্রয়োজনে কল করুণ এই নাম্বারে ০১৬১৬ ৫৬৭ ৫৬৭ । আমাদের WhatsApp নাম্বার ০১৬১৬ ৫৬৭ ৫৬৭ ।

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here